October 6, 2024, 4:21 pm

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

ভিন্ন এক কাটরিনা

ভিন্ন এক কাটরিনা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

কাটরিনা কাইফকে একটা সময় হিট মেশিন বলা হতো। তার ক্যারিয়ারের শুরুর বেশিরভাগ ছবিই ছিল ব্যবসা সফল। বিশেষ করে অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ভালো সফলতা অর্জন করেছিলেন তিনি। তবে অনেক দিন ধরেই তার ছবি ব্যবসা সফলতার মুখ তেমনভাবে দেখছে না। সর্বশেষ ছবি ‘জাগ্গা জাসুস’ও মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। তবে এবার বুঝি ভাগ্যদেবী ভর করতে যাচ্ছে তার ওপর।

কারণ, এবার তিনি পর্দায় আসছেন সাবেক প্রেমিক ও বলিউড সুপারস্টার সালমান খানকে নিয়ে। ছবির নাম ‘টাইগার জিন্দা হ্যায়’। এর আগে সালমান ও কাটরিনা অভিনীত ‘এক থা টাইগার’ ছবি ছিল সুপারহিট। তারই ধারাবাহিকতায় এর সিকুয়্যাল নির্মাণ করা হয়েছে। আলী আব্বাস জাফর পরিচালিত এ ছবিটির পোস্টার সম্প্রতি প্রকাশ করা হয়েছে। পোস্টারে অ্যাকশন কন্যারূপেই দেখা মিলেছে কাটরিনার। সঙ্গে তো সালমান ছিলেনই। এ ছবিটি মুক্তি পাবে চলতি বছরের ২২শে ডিসেম্বর। আর এ ছবির ওপর ভর করেই ঘুরে দাঁড়ানোর অপেক্ষায় রয়েছেন কাটরিনা। কারণ, ছবিটি নিয়ে দর্শকদের মধ্যে আগ্রহ ও কৌতূহলের কমতি নেই। ছবিটি নিয়ে দারুণ আশাবাদী কাটরিনাও। তিনি বলেন, আমি অনেক বেশি এক্সাইটেড এ ছবিটি নিয়ে। অনেক সুন্দর গল্পের ছবি এটি। দর্শকরা অন্য এক কাটরিনাকে এখানে খুঁজে পাবেন। আর সঙ্গে সালমান তো রয়েছেই। আমার বিশ্বাস, ছবিটি সবার ভালো লাগবে।

Share Button

     এ জাতীয় আরো খবর